Gajwatul Hind PDF

গাজওয়াতুল হিন্দ PDF বই | Gajwatul Hind

বইমেট টেলিগ্রাম চ্যানেল

Join Now

গাজওয়াতুল হিন্দ PDF (Gajwatul Hind) বইটি প্রফেসর ড. ইসমতুল্লাহ এর লেখা। বইটি আমরা অনলাইন থেকে সংগ্রহ করেছি।

বইমেট বাংলা ইবুক ডাউনলোড ওয়েবসাইট। আমাদের ওয়েবসাইট থেকে Gajwatul Hind বইটির PDF কপি ডাউনলোড করে অফলাইনে পড়তে পারবেন এবং চাইলে অনলাইনেও পড়তে পারবেন। বইটির পিডিএফ ডাউনলোড লিংকসহ বিস্তারিত সকল তথ্য নিচে দেওয়া আছে।

গাজওয়াতুল হিন্দ – Gajwatul Hind PDF বইটির কিছু তথ্য

বইটি সম্পর্কে কিছু তথ্য জেনে নেই…

বইয়ের নামঃগাজওয়াতুল হিন্দ
লেখকঃপ্রফেসর ড. ইসমতুল্লাহ
বইটির মোট পৃষ্ঠাঃ৩৪
বইটির পিডিএফ সাইজঃ12 MB

গাজওয়াতুল হিন্দ বইটির সূচিপত্র

বইটি সম্পর্কে সহজেই ধারণা পেতে। গাজওয়াতুল হিন্দ পিডিএফ বইয়ের সূচিপত্রের কিছু ছবি দেওয়া হলঃ

গাজওয়াতুল হিন্দ PDF (Gajwatul Hind)
গাজওয়াতুল হিন্দ বই – প্রফেসর ড. ইসমতুল্লাহ
গাজওয়াতুল হিন্দ PDF (Gajwatul Hind)
গাজওয়াতুল হিন্দ বই – প্রফেসর ড. ইসমতুল্লাহ

Gajwatul Hind PDF বই সম্পর্কে কিছু কথা

মদীনাতে হিজরতের পরে আল্লাহ তা’আলা নিজ দয়া ও অনুগ্রহে মুসলমানদের উপর জিহাদ ফরজ করেছেন। ইসলামের বাহিনী সজ্জিত হতে লাগলো। সর্বদিকে আক্রমণের ধারাবাহিকতা শুরু হলো। রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের জীবদ্দশায় গাজওয়াসমূহের ফলাফলস্বরূপ গোটা আরবের বড় একটি অংশ ইসলামী শাসনের অন্তর্ভুক্ত হয়েছিল। খেলাফতে রাশেদা ও খেলাফতে বনু উমাইয়ার সময়ে মুজাহিদ বাহিনী আরবের সীমানা ছাড়িয়ে আজমে প্রবেশ করে। ইতিহাস সাক্ষী- সাইয়্যিদিনা হজরত উমর ফারুক রাদিআল্লাহু আনহুর যুগে মূর্তিপূজারী হিন্দুস্তানে সর্বপ্রথম হামলা হয়েছিল।

তারপরে মুসলিম বিজেতাগণ হিন্দুস্তানে একের পর এক এ পরিমাণ আক্রমণ করেছেন, এই হিন্দুস্তান ইসলামী সভ্যতা ও সাংস্কৃতির কেন্দ্রে পরিণত হয়েছে এবং এখানে মুসলিম শাসকগণ আটশত (অল্প কম-বেশি) বছর পর্যন্ত রাজত্ব করেছেন। কিন্তু যখন মুসলমান তরবারির সুন্নাতকে ভুলে বাদ্যযন্ত্রের সুরমুর্ছনায় মত্ত হয়; ধীরে ধীরে হিন্দুস্তান তাদের হাতছাড়া হয়ে যায়। অতঃপর জিহাদ ত্যাগ করা এবং তাওহীদ ও সুন্নাতের প্রতি বিশ্বাস ঘাতকতা, ইহুদি-খ্রিস্টানদের অনুসরণ এবং তাদের রীতি-নীতির অনুকরণ মুসলমানদেরকে পুনরায় ধ্বংসের দিকে নিয়ে যায়। আর আজকের লাঞ্ছনা ও দুর্গতিতো সকলের সামনেই। বক্ষ্যমাণ পুস্তিকা “গাজওয়াতুল হিন্দ আল্লাহ প্রদত্ত একটি বরকতময় ভবিষ্যদ্বাণী” মুহতারাম প্রফেসর ড. ইসমাতুল্লাহ সাহেবের ঈমানদীপ্ত একটি রচনা। যাতে তিনি হিন্দুস্তানের বিরুদ্ধে সংঘটিত জিহাদকে রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের পবিত্র হাদিস থেকে প্রমাণসহ উপস্থাপন করেছেন এবং এ কথা সুস্পষ্ট করেছেন, খেলাফতে রাশেদার যুগ থেকে নিয়ে কিয়ামত পর্যন্ত হিন্দুস্তানের বিরুদ্ধে যতগুলো হামলা হবে, তাতে অংশগ্রহণকারীগণকে গাজওয়াতুল হিন্দে অংশগ্রহণ হিসেবেই গণ্য করা হবে এবং তারা নববী সুসংবাদের অংশীদার হবেন।

আমরা আল্লাহ তা’আলার নিকট প্রার্থনা করছি, আল্লাহ তা’আলা যেন এই পুস্তিকার মাধ্যমে গাজওয়াতুল হিন্দ সম্পর্কে সকল শ্রেণির পাঠকের সর্বপ্রকার সংশয়-সন্দেহ দূর করে দেন এবং আমাদেরকে এই মহা সুসংবাদের অংশীদার হওয়ার তাওফিক দান করেন। যে মহা সুসংবাদের জন্য রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের মহান সাহাবী হজরত আবু হুরাইরা রাদিআল্লাহু আনহু নিজের সর্বস্ব কুরবানী করার ইচ্ছা পোষণ করতেন। আমিন, ছুম্মা আমিন। ~শুভেচ্ছান্তে: সাইফুল্লাহ খালিদ, স্বত্ত্বাধিকারী, দারুল উদ্দুলুস, লাহোর, পাকিস্তান।

বইমেট থেকে যেভাবে পিডিএফ ডাউনলোড করবেন বিস্তারিত ভিডিও দেখুন!

Download Link of গাজওয়াতুল হিন্দ PDF বই

আপনার চাহিদামত সকল ধরনের পিডিএফ দিচ্ছে বইমেট.কম। প্রতিদিন নতুন নতুন বই পেতে যুক্ত হোন আমাদের ফেসবুক পেইজটেলিগ্রাম চ্যানেলে

যুক্ত হোন

telegram 64
facebook 64
email 64

শিক্ষামূলক বই

ইসলামিক বই