Akabir Ka Ramadan PDF

আকাবির কা রমাযান PDF বই – যাকারিয়া ছাহেব কান্ধলভী রহ. | Akabir Ka Ramadan

বইমেট টেলিগ্রাম চ্যানেল

Join Now

আকাবির কা রমাযান PDF (Akabir Ka Ramadan) বইটি হযরত মাওলানা মুহাম্মদ যাকারিয়া ছাহেব কান্ধলভী (রহ.) এর লেখা। বইটি আমরা অনলাইন থেকে সংগ্রহ করেছি।

বইমেট বাংলা ইবুক ডাউনলোড ওয়েবসাইট। আমাদের ওয়েবসাইট থেকে Akabir Ka Ramadan বইটির PDF কপি ডাউনলোড করে অফলাইনে পড়তে পারবেন এবং চাইলে অনলাইনেও পড়তে পারবেন। বইটির পিডিএফ ডাউনলোড লিংকসহ বিস্তারিত সকল তথ্য নিচে দেওয়া আছে।

আকাবির কা রমাযান – Akabir Ka Ramadan PDF বইটির কিছু তথ্য

বইটি সম্পর্কে কিছু তথ্য জেনে নেই…

বইয়ের নামঃআকাবির কা রমাযান
লেখকঃ
প্রকাশনাঃমাকতাবাতুয যাকারিয়া
বইটির মোট পৃষ্ঠাঃ৪০
বইটির পিডিএফ সাইজঃ22 MB

আকাবির কা রমাযান বইটির সূচিপত্র

বইটি সম্পর্কে সহজেই ধারণা পেতে। আকাবির কা রমাযান পিডিএফ বইয়ের সূচিপত্রের কিছু ছবি দেওয়া হলঃ

আকাবির কা রমাযান PDF (Akabir Ka Ramadan) - ১
আকাবির কা রমাযান বই – হযরত মাওলানা মুহাম্মদ যাকারিয়া ছাহেব কান্ধলভী (রহ.) – ১

Akabir Ka Ramadan PDF বই সম্পর্কে কিছু কথা

আকাবিরদের কিছু কিছু মামূলাতের আলোচনা ফাযায়েলে রমযান” নামক কিতাবের শুরুর দিকে করা হয়েছে। অতঃপর আপ্রীতী’তে কতিপয় বন্ধুদের অনুরোধে হযরত খলীল আহমদ সাহারানপুরী নাওয়ারাল্লাহু মারকদাহ মাহে রমযান সংক্রান্ত আরো কিছু মাম্লাতের আলোচনা করেছি। বর্তমান কিতাবটির সাথে তার মিল থাকায় এখানেও সেগুলো উল্লেখ করেছি।

হাকীমুল উম্মত মুজাদ্দিদে মিল্লাত হযরত আশরাফ আলী থানবী নাওয়ারাল্লাহু মারকদাহ মাহে রমযানের মা’মূলাত জানার জন্য খাজা আজীজুল হাসান মরহুমের নিকট প্রশ্নাকারে একটি পত্র লিখেছিলাম। সে পত্রের জবাব পাওয়ার পর বন্ধুরা পীড়াপীড়ি করে বলল, ওই সব প্রশ্নের আলোকে মুর্শিদি ও সায়্যিদী হযরত সাহারানপুরী নাওয়ারাল্লাহু মারকদাহু এর মা’মূলাতও যেন উল্লেখ করি। স্বয়ং অধমের কাছেও এটা ভাল মনে হল তাই প্রথমে আমার প্রশ্নগুলো উল্লেখ করে পরে হযরত আকদাস সাহারানপুরীর মা’মূলাত উল্লেখ করার ইচ্ছা রাখি।

বইমেট থেকে যেভাবে পিডিএফ ডাউনলোড করবেন বিস্তারিত ভিডিও দেখুন!

Download Link of আকাবির কা রমাযান PDF বই

আপনার চাহিদামত সকল ধরনের পিডিএফ দিচ্ছে বইমেট.কম। প্রতিদিন নতুন নতুন বই পেতে যুক্ত হোন আমাদের ফেসবুক পেইজটেলিগ্রাম চ্যানেলে

যুক্ত হোন

telegram 64
facebook 64
email 64

শিক্ষামূলক বই

ইসলামিক বই