BoiMate App
Iya Ummote Muhammad PDF

ইয়া উম্মতে মুহাম্মদ PDF বই – শাইখ খালিদ আর রশিদ

বইমেট টেলিগ্রাম চ্যানেল

Join Now

ইয়া উম্মতে মুহাম্মদ PDF (Iya Ummote Muhammad) বইটি শাইখ খালিদ আর রশিদ এর লেখা। বইটি আমরা অনলাইন থেকে সংগ্রহ করেছি।

বইমেট বাংলা ইবুক ডাউনলোড ওয়েবসাইট। আমাদের ওয়েবসাইট থেকে Iya Ummote Muhammad বইটির PDF কপি ডাউনলোড করে অফলাইনে পড়তে পারবেন এবং চাইলে অনলাইনেও পড়তে পারবেন। বইটির পিডিএফ ডাউনলোড লিংকসহ বিস্তারিত সকল তথ্য নিচে দেওয়া আছে।

ইয়া উম্মতে মুহাম্মদ – Iya Ummote Muhammad PDF বইটির কিছু তথ্য

বইটি সম্পর্কে কিছু তথ্য জেনে নেই…

বইয়ের নামঃইয়া উম্মতে মুহাম্মদ
লেখকঃ
প্রকাশনাঃমাকতাবায়ে ইবনে তাহমিয়া
বইটির মোট পৃষ্ঠাঃ৩২
বইটির পিডিএফ সাইজঃ2 MB

Iya Ummote Muhammad PDF বই সম্পর্কে কিছু কথা

খালিদ বিন মুহাম্মদ আল রাশেদ হলেন একজন সৌদি ইসলাম প্রচারক, সালাফি আলিম ও ফকিহ। তিনি আল খোবায় অবস্থিত ফাহদ বিন মুফলিহ আল-সুবাই মসজিদের ইমাম ও খতিব ছিলেন। ২০০৫ সালে জিল্যান্ডস-পোস্টেন কার্টুন বিতর্কের সময় নবি মুহাম্মাদ সা.-এর সমর্থনে “ইয়া উম্মাতা মুহাম্মাদ (হে মুহাম্মদের উম্মত)” শিরোনামের একটি বিখ্যাত খুতবায় তিনি নবীজির অবমাননাকর কার্টুনের বিরুদ্ধে প্রতিবাদ করেন এবং সৌদি আরবে ডাচ দূতাবাস বন্ধ করে দেওয়ার দাবি জানান। এই অপরাধের কারণে ২০০৫ সালের সেপ্টেম্বরে সৌদি সরকার তাকে ১৫ বছরের কারাদণ্ড দেয়। ২০২০ সালে তার সাজা শেষ হয়ে যায়। কিন্তু সৌদি কর্তৃপক্ষ তাকে মুক্তি না দিয়ে দ্বিতীয়বার ২৫ বছরের কারাদণ্ড দেয়।

হে আল্লাহর বান্দারা! আমি আপনাদেরকে একটি দেশের গল্প বলব। দেশটি ইউরোপের, লোকেরা তাকে ডেনমার্ক নামে চিনে। আমাদের ও তাদের মাঝে দূতাবাস আছে, ব্যবসা-বাণিজ্য ও লেনদেন আছে। আরো আছে নানা রকম চুক্তি ও শপথনামা। আমরা তাদের কোনো কিছুতে আঘাত করিনি কিংবা এমন কিছুও করিনি যার কারণে তাদের সঙ্গে আমাদের শত্রুতা সৃষ্টি হতে পারে। কিন্তু হায়! কাছে কিংবা দূরে দুনিয়ার সব কুফফারই একই গোত্রের! তাদের অন্তরগুলো ঘৃণা ও বিদ্বেষ দিয়ে ভরা। কার বিরুদ্ধে? মুসলমানদের বিরুদ্ধে! (বইটির শুরুর অংশ থেকে নেওয়া)

বইমেট থেকে যেভাবে পিডিএফ ডাউনলোড করবেন বিস্তারিত ভিডিও দেখুন!

Download Link of ইয়া উম্মতে মুহাম্মদ PDF বই

আপনার চাহিদামত সকল ধরনের পিডিএফ দিচ্ছে বইমেট.কম। প্রতিদিন নতুন নতুন বই পেতে যুক্ত হোন আমাদের ফেসবুক পেইজটেলিগ্রাম চ্যানেলে

যুক্ত হোন

telegram 64
facebook 64
email 64

শিক্ষামূলক বই

ইসলামিক বই