Priyo Nabir Konnagon

প্রিয় নবীর কন্যাগণ (রাযি.) PDF বই – হুসাইন বিন সোহরাব | Priyo Nobir Konnagon

বইমেট টেলিগ্রাম চ্যানেল

Join Now

প্রিয় নবীর কন্যাগণ (রাযি.) PDF (Priyo Nobir Konnagon) বইটি হুসাইন বিন সোহরাব এর লেখা। বইটি আমরা অনলাইন থেকে সংগ্রহ করেছি।

বইমেট বাংলা ইবুক ডাউনলোড ওয়েবসাইট। আমাদের ওয়েবসাইট থেকে Priyo Nobir Konnagon বইটির PDF কপি ডাউনলোড করে অফলাইনে পড়তে পারবেন এবং চাইলে অনলাইনেও পড়তে পারবেন। বইটির পিডিএফ ডাউনলোড লিংকসহ বিস্তারিত সকল তথ্য নিচে দেওয়া আছে।

প্রিয় নবীর কন্যাগণ (রাযি.) – Priyo Nobir Konnagon PDF বইটির কিছু তথ্য

বইটি সম্পর্কে কিছু তথ্য জেনে নেই…

বইয়ের নামঃপ্রিয় নবীর কন্যাগণ (রাযি.)
লেখকঃ
প্রকাশনাঃহুসাইন আল-মাদানী প্রকাশনী
বইটির মোট পৃষ্ঠাঃ৮০
বইটির পিডিএফ সাইজঃ2 MB

প্রিয় নবীর কন্যাগণ (রাযি.) বইটির সূচিপত্র

বইটি সম্পর্কে সহজেই ধারণা পেতে। প্রিয় নবীর কন্যাগণ (রাযি.) পিডিএফ বইয়ের সূচিপত্রের কিছু ছবি দেওয়া হলঃ

প্রিয় নবীর কন্যাগণ (রাযি.) PDF (Priyo Nobir Konnagon) - ১
প্রিয় নবীর কন্যাগণ (রাযি.) বই – হুসাইন বিন সোহরাব – ১
প্রিয় নবীর কন্যাগণ (রাযি.) PDF (Priyo Nobir Konnagon) - ২
প্রিয় নবীর কন্যাগণ (রাযি.) বই – হুসাইন বিন সোহরাব – ২

Priyo Nobir Konnagon PDF বই সম্পর্কে কিছু কথা

লেখকের কথা: আল-হামদুলিল্লাহ। যাবতীয় প্রশংসা সেই মহান রাব্বুল আলামীনের জন্য। যিনি প্রিয় নবীর কন্যাগণ (রাযিআল্লাহু আনহুন্না)। বইটির আংশিক লেখা ও পূর্ণ বইটির সম্পাদনা করার তাওফীক দান করলেন। রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম-এর কন্যাগণের জীবনী সম্বন্ধে লেখা বই নাই বললেই চলে। তবে যে সকল বই-এ আংশিকভাবে তাদের জিবনী তুলে ধরা হযেছে তা প্রায় বেশির ভাগ সত্য-মিথ্যায় পরিপূর্ণ। সুতরাং অনেক পণ্ডিত ব্যক্তির পক্ষেও সেগুলির বাছাই করা অসম্ভব হয়ে পড়ে।

আমার ন্যায় একজন সদা ব্যস্ত গুনাহগার ব্যক্তির পক্ষে মাত্র কয়েকদিনের এই সংক্ষিপ্ত সময়ে এত বড় দায়িত্বপূর্ণ কাজ সম্পন্ন করে বিজ্ঞ পাঠক বৃন্দের হাতে অর্পণ করা কোন ক্রমেই সম্ভবপর ছিল না। তাই আমি জনাব আব্দুর রহমান সাহেবের লেখা নবী নন্দিনী বইটির পূর্ণ সম্পাদনা করে ফাতিমা (রাঃ) জিবনী সংযোগ করে বইটি পূর্ণাঙ্গ করার চেষ্টা করেছি।

বইটি প্রকাশের পথে সব চাইতে বেশী অন্তরায়, প্রতিকূলতা এবং সমস্যা দেখা দিয়েছিল। এর সুষ্ঠু সমাধান করে ১ম সংস্করণ ও প্রকাশনা প্রসঙ্গে জনাব মারহুম মাওলানা আরিফ সাহেবের ছেলে মোঃ বাশীর সাহেবের ব্যক্তিগত উদ্যোগ এবং উপর্যুপুরী আন্তরিক প্রয়াস বিশেষ উল্লেখের দাবীদার।

ইয়া রাব্বাল আলামীন! তুমি মুহাম্মাদ বাশীরকে তোমার হক পথের সম্যক অনুধাবন, তার প্রতি সঠিক আমল করার পূর্ণ তাওফীক দান করো, একমাত্র তোমার তাওফীক প্রদানের উপরেই এই মহত্তম পরিকল্পনার সুষ্ঠু পরিসমাপ্তি নির্ভরশীল। তাই সকল ভ্রান্তিকে ক্ষমা করে মুহাম্মাদ বাশীর সাহেবের এই সামান্যতম খিদমাতকে তার ও তার পিতা মারহুম মাওলানা আরিফ সাহেব ও মমতাময়ী মাতার জন্য পরলৌকিক মুক্তির সম্বল ও নাজাতের উসিলা করে দাও, আমীন।

বইমেট থেকে যেভাবে পিডিএফ ডাউনলোড করবেন বিস্তারিত ভিডিও দেখুন!

Download Link of প্রিয় নবীর কন্যাগণ (রাযি.) PDF বই

আপনার চাহিদামত সকল ধরনের পিডিএফ দিচ্ছে বইমেট.কম। প্রতিদিন নতুন নতুন বই পেতে যুক্ত হোন আমাদের ফেসবুক পেইজটেলিগ্রাম চ্যানেলে

যুক্ত হোন

telegram 64
facebook 64
email 64

শিক্ষামূলক বই

ইসলামিক বই